Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিটি ব্যাংকের ৫০০ কোটি টাকার সাব-অর্ডিনেটেড বন্ড ইস্যু

| প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার: সিটি ব্যাংক সম্প্রতি বাংলাদেশে ৫০০ কোটি টাকার কুপন বিয়ারিং সাব-অর্ডিনেটেড্্ বন্ড ইস্যু করেছে। এ প্রক্রিয়ায় আরএসএ ক্যাপিটাল লিমিটেড ও সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্সেস্্ লিমিটেড প্রধান আয়োজক হিসেবে নিয়োজিত রয়েছে। বাংলাদেশ ব্যাংকের নীতিমালা অনুযায়ী এই বন্ড ইস্যুর মাধ্যমে সিটি ব্যাংকের ২য় স্তর মূলধন বৃদ্ধি পাবে। এর ফলে ব্যাংকের মূলধন পর্যাপ্ততা অনুপাত-এরও উন্নতি হবে।
যে সব প্রতিষ্ঠান ও ব্যাংক সিটি ব্যাংকের এই বন্ড এর গ্রহীতা হয়েছে তারা হলো- ওয়ান ব্যাংক, রূপালী ব্যাংক, জনতা ব্যাংক, সোনালী ব্যাংক, পূবালী ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, উত্তরা ব্যাংক, অগ্রণী ব্যাংক, ঢাকা ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক এবং ঢাকা স্টক এক্সচেঞ্জ।
সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সোহেল আর. কে হুসেইন এই বন্ড - এর সকল গ্রাহক ও ইস্যু প্রক্রিয়ায় জড়িত সকলকে ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ