Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জের বাজিতপুরে মিডল্যান্ড ব্যাংকের এজেন্ট ব্যাংকিং বুথ উদ্বোধন

| প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার: মিডল্যান্ড ব্যাংক লিমিটেড গ্রামীন জনপদে আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দিতে সম্প্রতি কিশোরগঞ্জ জেলার, বাজিতপুর উপজেলার হাজী ইলিয়াস রোডে এজেন্ট ব্যাংকিং বুথ চালু করেছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আহসান-উজ জামান প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিক ভাবে বুথের উদে¦াধন করেন। মিডল্যান্ড ব্যাংক তৃনমুল পর্যায়ে তার ব্যাংকিং সেবা প্রদানের জন্য এনজিও প্রতিষ্ঠান, সোসাইটি ফর ফ্যামিলি হ্যাপিনেস এন্ড প্রসপারিটি (এফএইচপি) কে ব্যাংকের এজেন্ট হিসেবে নিযুক্ত করে।
অনুষ্ঠানে ব্যাংকের গ্রাহক, শুভনুধ্যায়ী ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও, এফএইচপি’র নির্বাহী পরিচালক কৃষ্ণ চন্দ্র দাস উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে এজেন্ট ব্যাংকিং বুথের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যানের জন্য মহান আল্লাহতালার নিকট দোয়া কামনা করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ইমার্জিং করপোরেট এন্ড স্পেশাল প্রোগ্রামস বিভাগের প্রধান মোহাম্মদ ইকবাল, রিটেল ডিস্ট্রিবিউশন এবং এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান মো. রিদওয়ানুল হক, চিফ টেকনোলজি অফিসার নাজমুল হুদা সরকার সহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ