Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীননগরে দুই মাস ধরে মোয়াজ্জিন নিখোঁজ

| প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা: সিলেটের ওসমানীনগর থেকে প্রায় দুই মাস ধরে মোয়াজ্জিন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ মো: আব্দুস শহীদকে গত রমজান মাসের ১৯ তারিখ (১৫ জুন) থেকে পাওয়া যাচ্ছে না। সে উপজেলার উসমানপুর ইউনিয়নের মুমিনপুর গ্রামের মৃত আব্দুল করিমের একমাত্র পুত্র। তার আত্মীয় স্বজন সকল সম্ভাব্য স্থান খোঁজে তার কোন সন্ধান পাননি।
নিখোঁজ ব্যক্তির পারিবারিক সুত্রে জানা যায়, আব্দুস শহীদ স্থানীয় আজিজপুর বাজার জামে মসজিদের মুয়াজ্জিন থাকা অবস্থায় গত ১৯ রমজান নিখোঁজ হয়। তার মানসিক কিছু সমস্যা রয়েছে। সে আরো দুইবার এভাবে হারিয়ে যায়। তখন তাকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়।
তার মুখে লম্বা লাল দাড়ি রয়েছে। শরীরের গঠন লম্বাটে চিকন, গায়ের রং উজ্জ্বল শ্যামলা। একমাত্র সন্তানকে হারিয়ে তার মা ব্যাকুল হয়ে কাঁদছে। কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেলে নি¤েœর ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তার মা। যোগাযোগের ঠিকানা-মো: দিলোয়ার হোসেন, আজিজপুর বাজার, ওসমানীনগর, সিলেট। মোবাইল ০১৭৩৬০৫১৬৬৪।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ