Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনসিডিলসহ আশুলিয়া থানা যুব মহিলা লীগ নেত্রী আটক

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৭, ১০:২৯ এএম

আশুলিয়া থানা যুব মহিলা লীগের আহবায়ক নাজমুন নাহার কাজলকে ১৬ বোতল ফেনসিডিলসহ আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। আজ সোমবার ভোরে জিজ্ঞাসাবাদের জন্যে তাকে গোয়েন্দা কার্যালয়ে নেওয়া হয়।

এর আগে গতকাল রোববার গভীর রাতে আশুলিয়ার গাজীরচট এলাকায় এক মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালায় পুলিশ। তার দেওয়া তথ্যের ভিত্তিতেই ওই নারী নেত্রীর বাসায় ভোরে অভিযান চালিয়ে ১৬ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়।


ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক মনিরুজ্জামান জানান, গোপন সংবাদে নিশ্চিত হয়েই মাদকদ্রব্যসহ নাজমুন নাহার কাজলকে আটক করে ডিবি পুলিশ কার্যালয়ে নেওয়া হয়েছে। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃতের বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে আদালতে প্রেরণ করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার এক বাসিন্দা জানান, আটক নাজমুন নাহার কাজল দীর্ঘদিন যাবত একা মাদকের ব্যবসা করে আসছিলেন। আশুলিয়া থানা যুব মহিলা লীগের আহবায়ক হওয়ার সুবাদে রমরমা ব্যবসা চালিয়ে আসছিলেন তিনি।



 

Show all comments
  • S. Anwar ১৪ আগস্ট, ২০১৭, ২:৪৯ পিএম says : 0
    একজন নেত্রী বলে কথা। তাও ক্ষমতাসীন আওয়ামী লীগের। কম কথা নয়। কতো নেতা-নেত্রী তাঁর সাথে সাক্ষাতে আসেন। সৌজন্য বশতঃ তাঁদের এক-আধটুকু আপ্যায়ন-আত্তিতো করা লাগে। এতে কি টাকা লাগে না? তাই হয়তো বাড়তি খরচা-পাতি নির্বাহের জন্য উনি দু'চার বোতল পানি এদিক সেদিক করে থাকেন। সরকারী দলের নেত্রী হিসেবে এটা ওনার জন্য তেমন বড় কোন অপরাধ না। উইস্কি, ব্র্যান্ডি কিংবা বাংলা মদতো নয়। সামান্য ফেনসিডিলের জন্য একজন আওয়ামী নেত্রীকে আটক করে এভাবে সরকারী দলের মুখে কলংক লেপন করা ঠিক হয়নি। এমনিতে দেশে আওয়ামী লীগের উপর দিয়ে শনির নিম্নচাপ বয়ে যাচ্ছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ