Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আইআইইউসি’র নতুন ভিসি হলেন প্রফেসর গোলাম মহিউদ্দিন

| প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি)’র ভাইস চ্যান্সেলর হিসাবে যোগদান করেছেন প্রফেসর কে এম গোলাম মহিউদ্দিন। প্রেসিডেন্ট ও আইআইইউসি’র চ্যান্সেলর আগামী ৪ বছর মেয়াদের জন্য প্রফেসর কে এম গোলাম মহিউদ্দিনকে এ বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর নিয়োগ দেন। ৩৯ বছরের শিক্ষকতা জীবনের বর্ণাঢ্য ক্যারিয়ারে প্রফেসর গোলাম মহিউদ্দিন ১৯৭৮ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে হিসাব বিজ্ঞান বিভাগে শিক্ষকতায় যোগ দেন।
প্রফেসর গোলাম মহিউদ্দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন, সিন্ডিকেট সদস্য, হিসাব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ছিলেন। তিনি ১৯৫২ সালের ৬ আগস্ট চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা (মোবারকখীল) গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তার দাদা মাওলানা প্রফেসর সিদ্দিক আহমদ কোলকাতা মাদ্রাসা ও প্রেসিডেন্সি কলেজের অধ্যাপক ছিলেন। তার বহু গবেষণামূলক প্রবন্ধ, নিবন্ধ প্রকাশিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ