Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম নগরীর ক্ষতিগ্রস্ত সড়ক দ্রæত মেরামত করা হবে : মেয়র নাছির

| প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নগরীর ক্ষতিগ্রস্ত সড়কগুলো দ্রæত মেরামত এবং সংস্কার করে নগরবাসীর চলাচলের পথ সুগম করা হবে। তিনি কর্পোরেশনের প্রকৌশলীদের দায়িত্ব নিয়ে জনস্বার্থে সড়ক সংস্কারে আন্তরিক ভূমিকা রাখার নির্দেশনা দেন। গতকাল (রোববার) চসিক সম্মেলন কক্ষে প্রকৌশল বিভাগের সমন্বয় সভায় মেয়র এ নির্দেশনা দেন। সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার দেবদাস ভট্টাচার্য, সিটি কর্পোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা ড. মুহম্মদ মুস্তাফিজুর রহমান, উপ পুলিশ কমিশনার (ট্রাফিক বন্দর) সৈয়দ আবু সায়েম, টি আই (বন্দর) আবুল কাশেম চৌধুরী, চসিকের তত্ত¡াবধায়ক প্রকৌশলী রফিকুল ইসলাম, মাহফুজুল হক, আবু সালেহ, কামরুল ইসলাম, সিটি গভর্নেস প্রকল্পের প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম নির্বাহী প্রকৌশলী অসীম বড়–য়াসহ সংশ্লিষ্ট প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।
অর্থমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাত
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সাথে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন গতকাল চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ভিভিআইপি লাউঞ্জে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন। এ সময় মেয়র সম্প্রতি ভারীবর্ষণে ক্ষতিগ্রস্ত চট্টগ্রাম নগরীর অবকাঠামোগত উন্নয়নে সিটি কর্পোরেশন পেশকৃত থোক বরাদ্দ অনুমোদনসহ জনদুর্ভোগ লাঘবে সিটি কর্পোরেশন গৃহীত প্রকল্প সমূহের অনুমোদন এবং বারইহাট থেকে চাক্তাইখাল পর্যন্ত অনুমোদিত নতুন খাল খনন প্রকল্পে অর্থ ছাড়করণসহ নানা বিষয়ে আলোচনা করেন। এ সময় মেয়র বলেন, বাংলাদেশের ইতিহাসে অভিজ্ঞ এ অর্থমন্ত্রীর হাত ধরে বাংলাদেশ নিম্ন আয়ের দেশে উন্নীত হয়েছে। মেয়র আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে বর্তমান অর্থমন্ত্রীর অবদান ও কৃতিত্ব সর্বমহলে আরও প্রশংসিত হবে। এ সময় পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মুহাম্মদ মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ