Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌগাছা প্রেসক্লাব সাধারণ সম্পাদককে হত্যার হুমকি

| প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের চৌগাছা প্রতিনিধি জিয়াউর রহমান রিন্টুকে মোবাইল ফোনে জীবননাশের হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় তিনি যশোর কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডয়েরি দায়ের করেছেন। ভারতে পালিয়ে থাকা যশোরের শীর্ষ সন্ত্রাসী ও যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টু খুনের প্রধান আসামী শামীম কবির তাকে এ হুমকি দেন বলে অভিযোগ।
ঘটনার শিকার চৌগাছা প্রেসক্লাবের সম্পাদক জিয়াউর রহমান রিন্টু জানিয়েছেন, ‘আমি আমার আপন ভাই হত্যা মামলার প্রধান স্বাক্ষী। মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন। মামলাটির প্রধান আসামী দীর্ঘদিন আমাকে হুমকি-ধামকি দিয়ে আসছিলেন। গত শনিবার রাত ১০টা ৩৪ মিনিটে ইন্টারনেটের মাধ্যমে মোবাইল ফোনে মামলাটি তুলে নেয়ার জন্য হুমকি দেন। অন্যথায় আমাকে জীবন নাশের হুমকি দেয়া হয়। এদিকে জিয়াউর রহমান রিন্টুকে হত্যার হুমকী দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চৌগাছা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। রবিবার দুপুর দুইটায় প্রেসক্লাবের এক জরুরী সভায় এই প্রতিবাদ জানানো হয়। সভায় সভাপতিত্ব করেন চৌগাছা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু জাফর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ