Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাভারে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, আটক ১

| প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে: সাভারে এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টা করেছে এক বখাটে যুবক। এঘটনায় সাভার মডেল থানায় তিন সহোদরের নামে মামলা দায়ের করেছেন ওই গৃহবধুর পরিবার। ঘটনাটি ঘটেছে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর পূর্বহাটি গ্রামে।
এলাকাবাসী জানায় গত এক বছর আগে পাবনা জেলার বেড়া থানার আটরা গ্রামের কৃষক আফজাল শেখ সাভারের হেমায়েতপুর পূর্বহাটি গ্রামে অফিল মিয়ার বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। পরে গত এক মাস আগে তার মেয়ে বাবার ভাড়া বাসায় বেড়াতে আসেন। পরে গত দুই দিন আগে বাড়িতে কেউ না থাকায় ওই গৃহবধুকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করেন বাড়িওয়ার ছেলে স্বপন। এসময় ওই গৃহবধু চিৎকার দিলে ওই যুবক ওই গৃহবধুর পায়ে গরম পানি ঢেলে দেন। পরে ওই যুবক পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলমাস ওই গৃহবধুকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে ভর্তি করে। এঘটনায় ওই গৃহবধুর পরিবারকে হত্যার হুমকি দেওয়া হলে ওই গহবধুর বাবা ও মা পাশের দ্বিন ইসলামের বাড়িতে নতুন করে একটি কক্ষ ভাড়া নিয়েছেন। পরে শনিবার রাতে ওই বাড়িওয়ার ছেলে স্বপন মিয়া, রিপন ও খোকনসহ তিন জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন ওই গৃহবধুর পরিবার। পরে গতকাল সকালে খোকন নামের এক জনকে আটক করেছে পুলিশ। স্থানীয়দের দাবি ওই বাড়িওয়ার তিন ছেলে বখাটে। তারা এর আগেও কয়েকজন গার্মেন্টস শ্রমিকদের শ্লীলতাহানীর চেষ্টা করেছে।
এদিকে গত কয়েকদিনে সাভার ও আশুলিয়ায় ধর্ষণ বেড়ে যাওয়ায় স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
এবিষয়ে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলমাস বলেন, ধর্ষণের চেষ্টার স্বীকার ওই গৃহবধুকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছি। এঘটনায় বাকি আসামীদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহসিনুল কাদির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ