Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোর জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

| প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো: যশোর জেলা প্রশাসক মোঃ আশরাফ উদ্দিন গতকাল সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেন। তিনি অবিভক্ত বাংলার প্রথম জেলার ঐতিহ্যবাহী কালেক্টরেট ভবন এলাকার সৌন্দর্য্য বৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের পরামর্শ গ্রহন করেন। এ ব্যাপারে আনা হয় ঢাকা থেকে ডিজাইনার। তিনি মূল ফটক, প্রাচীর ও কালেক্টরেট ভবন সংলগ্ন নিয়াজ পার্কের ৪টি নকশা দেখান। সভায় খোলামেলা আলোচনা করে একটি নকশা প্রাথমিক অনুমোদন করা হয়। জেলা প্রশাসক বগুড়া থেকে যশোরে বদলী হয়ে আসার মাত্র ২মাসের মধ্যে ৩শ’৬০ দুয়ারী ঐতিহ্যবাহী কালেক্টরেট ভবনের অপরূপ সৌন্দর্যের ঢাকনা খুলে দেওয়াসহ নিজ কর্মস্থল এলাকার আমুল পরিবর্তন করেন। ব্যবস্থা নেন দীর্ঘদিনের জজ্ঞাল পরিকারের। এজন্য তিনি সর্বমহলে প্রশংসিত হয়েছেন। তিনি মাস্টারপ্লানে পুরো কাজটি সম্পন্ন করার নির্দেশ দিয়েছেন। কালেক্টরেট এলাকা হবে দৃষ্টিনন্দন। পর্যটন কেন্দ্র গড়ে তোলার প্রস্তাবনা আছে।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক মোঃ আশরাফ উদ্দিন ছাড়াও বক্তব্য রাখেন , ডিডি এলজি (উপ সচিব) মাজেদুর রহমান খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হুসাইন শওকত, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মামুন উজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)রেজায়ে রাব্বি, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) দেবপ্রসাদ পাল, প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক সভাপতি ও দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা মিজানুর রহমান তোতা, কালেকন্ঠের ফখরে আলম, দৈনিক গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন, ইত্তেফাকের ফারাজী আহমেদ সাঈদ বুলবুল,বাসসের রিমন খান, জিটিভির তহীদ মনিও অমৃতবাজারের প্রনব দাস এবং ডিজাইনার কবীর আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ