Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালকিনিতে শ্রমিক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা: শোকের মাস ও স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মাদারীপুরের কালকিনি উপজেলা শ্রমিকলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা শ্রমিকলীগের সভাপতি আমিন মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আওলাদ হোসেন মাষ্টার, যুগ্ম-সাধারন সম্পাদক সরদার লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিঠু, দপ্তর সম্পাদক বেলাল সরদার, মাদারীপুর জেলা পরিষদের সদস্য সারমিন জাহান হেলেনা , উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী নাসরিন ও উপজেলা শ্রমিকলীগের সৈয়দ ইউনুস। সভার সার্বিক পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সরদার নিজামুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ