Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রাক্টর চালকের ঘুষিতে অটোরিকশা চালক নিহত

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার :আগে যাওয়ার জন্য প্রতিযোগিতায় লিপ্ত হয়ে কুমিল্লা সদর উপজেলায় ট্রাক্টর চালকের ঘুষিতে আরিফুল ইসলাম (৩০) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। আরিফুল বরুড়া উপজেলার নোয়াদ্দা গ্রামের বাসিন্দা।
আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পদুয়ার বাজার বিশ্বরোড চৌমুহনী এলাকায় ট্রাক্টর ও অটোরিকশার চালক গন্তব্যে আগে যাওয়ার মানসিকতায় প্রতিযোগিতায় লিপ্ত হয়। সে সময় আবুল হোসেন ট্রাক্টর থেকে নেমে অটোরিকশার চালক আরিফুল ইসলামের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে আবুল হোসেন উত্তেজিত হয়ে আরিফুল ইসলামকে ঘুষি মারে। এতে আরিফ ঘটনাস্থলেই মারা যান।
এ বিষয়ে সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রশান্ত পাল জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে| এ ঘটনায় ট্রাক্টর চালককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ