Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নাঙ্গলকোটে জরাজীর্ণ স্কুল ভবনের ছাদের আস্তর খসে পড়ে শিক্ষার্থী আহত

| প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার নাঙ্গলকোটের চারিজানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জরাজীর্ণ ভবনের চাদের আস্তর খসে পড়ে ওই বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র নুর ইসলাম নাজমুল গুরুতর আহত হয়েছে। গতকাল শনিবার ১২টায় এ ঘটনা ঘটে। বিদ্যালয়ে কর্মরত শিক্ষকরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিদ্যালয় শিক্ষকরা জানান, ইতিপুর্বে এ বিদ্যালয় ভবনের চাদের আস্তর খড়ে পড়ে কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছে।
জানা যায়, চারিজানিয়া বিদ্যালয় ভবটি দীর্ঘদিনের একটি পুরনো দালান। এ বিদ্যালয় ভবনটি বহদিন পুর্ব থেকেই ব্যবহারের অনুপযোগী হিসাবে ঘোষনা করা হয়েছে। কিন্তু বিদ্যালয় কর্তৃপক্ষ ভবন না থকায় বাধ্য হয়ে ব্যবহারের অনুপযোগী এ ভবনে ক্লাস পরিচালনা করে আসছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যক্ষ আবুল কাশেম গাফুরী বলেন, বিদ্যালয় ভবনটি বহু আগে কর্তৃপক্ষ ব্যবহারের অনুপযোগী হিসাবে ঘোষনা করা হয়েছে। এ নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট বার বার আবেদন নিবেদন করার পরও বিদ্যালয় ভবনটি নির্মাণ করা হচ্ছে না। উপজেলা শিক্ষা অফিসার মোঃ নবীর উদ্দিন বলেন, বিষয়টি আমাকে অবগত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ