Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফেনীতে ৪৫ হাজার ইয়াবাসহ আটক ২

| প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা ঃ ফেনীতে ৪৫ হাজার পিস ইয়াবার চালানসহ দুই পাচারকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবার চালানসহ পাচারকারী সিন্ডিেেটর ২ সদস্যকে আটক করা হয়। জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে ফেনী জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশিদের নের্তৃত্বে একদল গোয়েন্দা পুলিশ মহাসড়কের ওই স্থানে অবস্থান নেয়। এক পর্যায়ে সন্দেহভাজন চট্ট -মেট্রো- ল ১৩-৪৭৪৩ নাম্বারের একটি মোটর সাইকেলসহ ২ আরোহী আটক করে।
এ সময় তল্লাশি চালিয়ে মোটর সাইকেলের তেলের ট্যাংক থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। ডিবি ইয়াবা বহনের অভিযোগে চট্টগ্রামের লোহাগাড়ার মৃত আবদুল বারীর ছেলে নুরুল আমিন (৩০) ও আবদুল নবীর ছেলে মোঃ রাসেল (২৫) নামে ২ যুবককে আটক করে। বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের বিষয়টি দুপুর আড়াইটার দিকে পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকার সাংবাদিক সম্মেলনের মাধ্যমে মাধ্যমে অবহিত করেন। ইয়াবাগুলোর বর্তমান বাজার মূল্য প্রায় ২২ লক্ষ ৫০ হাজার টাকা বলে জানা গেছে। আটককৃত ২ ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ইয়াবাগুলো তারা চট্টগ্রাম থেকে বহন করে কুমিল্লায় নিয়ে যাচ্ছিল বলে নিশ্চিত করেছে। তবে পুলিশের ধারণা ইয়াবাগুলো তারা কক্সবাজার থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ