Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চা দোকানিদের ঝলসে দেয়া সেই ছাত্রলীগ নেতা রিওন বহিষ্কার

| প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : দুই চা দোকানীকে ঝলসে দেয়া নাটোর এন এস সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন রিওনকে বহিষ্কার করেছে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন স্বাক্ষরিত নিজস্ব ওয়েবসাইটে শুক্রবার রাতে এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে। এ বিষয়ে জেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান জেমস ও এন এস সরকারী কলেজ শাখা সভাপতি এস এম শাহাদাত রাজীব বহিষ্কারের সত্যতা নিশ্চিত করে জানান, ছাত্রলীগের ওয়েবসাইটের মাধ্যমে তারা বিষয়টি জেনেছেন।
উল্লেখ্য, গত ১০ই আগস্ট নাটোরের এন এস সরকারী কলেজে শিবির সন্ত্রাসীদের বিরুদ্ধে এক মিছিল শেষে কলেজ সংলগ্ন এক চায়ের দোকানে চা না দেয়ায় রিওন ও তার সমর্থকদের সাথে চা দোকানীর ধস্তাধ্বস্তি ও ভাংচুরের ঘটনা ঘটে। ঘটনার এক পর্যায়ে রিওন কেতলির গরম পানি ছুঁড়ে মারলে চা দোকানী রুস্তম ও তার ভাই মোস্তফার শরীরের বেশ কিছু অংশ ঝলসে যায়। এ নিয়ে দেশজুড়ে সমালোচনার ঝড় উঠলে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ রিওনকে বহিষ্কার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ