Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ৩ ভারতীয় নাগরিকসহ আটক ৯

| প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় গতকাল শনিবার সকালে ৩ ভারতীয নাগরিক সহ ৯ বাংলাদেশী নারী , পুরুষ ও শিশুকে আটক করেছে বিজিবি সদস্যরা। আটকরা হলো- মামুন খলিফা (৩০), তাসলিমা খাতুন (২৭), আঃ রাজ্জাক (২২), সুমন মিয়া (২০), দ্বিন ইসলাম (৪০), জ্যোৎ¯œা বেগম (২৬), ভারতীয়দের মধ্যে শ্রী মিতলেস (৪০), শ্রীরাম সেবাগ (১৭) ও লক্ষীবর (৯)। এদের বাড়ী মোড়লগঞ্জ ও বাগেরহাট জেলার বিভিন্ন স্থানে। তবে ভারতীয়দের বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলায়।
বিজিবি জানায়, গোপন একটি খবর আসে অবৈধ পথে ভারত থেকে বেশ কিছু নারী-পুরুষ বাংলাদেশে অনুপ্রবেশ করবে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা গাতিপাড়া সীমান্তে অভিযান চালিয়ে এক শিশুসহ ৯ জন অবৈধ অনুপ্রবেশকারী নারী-পুরুষকে আটক করে। বিজিবির বেনাপোল কোম্পানি কমান্ডার সুবেদার শহিদুল ইসলাম জানান, অবৈধভাবে ভারত থেকে আসার সময় ১ শিশুসহ ৯ নারী-পুরুষকে আটক করা হযেছে। তবে এদের মধ্যে ৩ জন ভারতীয় নাগরিক রয়েছে। আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ