Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে দুই যুবকের মৃত্যু

| প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : পৃথক ঘটনায় চট্টগ্রাম নগরীতে দুই যুবকের মৃত্যু হয়েছে। গতকাল (শনিবার) সিইপিজেড এলাকায় গাড়ি থেকে পড়ে খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানের এক কর্মচারী নিহত হয়েছেন। নিহত আবু সাইদ (৫৫) ক্যাফে আল আমিন সিইপিজেডের এমজেডএম ফ্যাক্টরির শ্রমিকদের জন্য খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানের কর্মচারী। কারখানার মানবসম্পদ বিভাগের কর্মকর্তা মোঃ সাইফুল জানান, পিকআপ থেকে কারখানার জন্য খাবার দিয়ে দুই নম্বর সড়কের মুখে টার্ন নেয়ার সময় গাড়ি থেকে ছিটকে পড়ে চাকার নিচে চাপা পড়ে আবু সাইদ। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই মোঃ আলাউদ্দিন জানান, বেলা তিনটার দিকে আশঙ্কাজনক অবস্থায় আবু সাইদ নামের একজনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে নগরীর আকবর শাহ থানার কাট্টলি এলাকায় পারিবারিক কলহের জের ধরে বিষপানে আত্মহত্যা করেছেন নান্টু দে (২৯) নামে এক যুবক। গতকাল সকালে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন নান্টু। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়া হলে দুপুর ১২টায় তার মৃত্যু হয়। তিনি ওই এলাকার নারায়ন দে’র ছেলে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার জানান, নান্টু দে প্রবাসী। কিছুদিন আগে দেশে এসেছেন। গতকাল গুরুতর আহত অবস্থায় পরিবারের সদস্যরা বেলা সোয়া ১১টায় হাসপাতালে নিয়ে আসেন। এর প্রায় আধঘণ্টা পর তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ