Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধান বিচারপতি শান্তি কমিটিতে ছিলেন : অপু উকিল

| প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার অপসারণ দাবি করে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল বলেছেন, সুরেন্দ্র কুমার সিনহা হিন্দু নন। আমরা জানতে পারছি স্বাধীনতার সময় তিনি শান্তি কমিটিতে ছিলেন। এ শান্তি কমিটির প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য ছিলো হিন্দু নিধন। তাই একজন হিন্দু কীভাবে শান্তি কমিটিতে যোগ দেন? গতকাল বিকালে রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইস্টটিটিউট মিলনায়তনে যুব মহিলা লীগের আলোচনা সভায় তিনি আরও বলেন, প্রধান বিচারপতি ষড়যন্ত্র করছেন। তিনি বিএনপির সুরে কথা বলছেন। আমরা তার অপসারণ চাই। যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ, কার্যনির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা, মেরিনা জাহান, যুব মহিলা লীগের সহসভাপতি জাকিয়া পারভীন মনি, কোহেলী কুদ্দুস মুক্তি, যুগ্ম সাধারণ সম্পাদক খোদেজা নাছরীন, জেদ্দা পারভীন খান রিমি, সাংগঠনিক সম্পাদক সালমা ভূঁইয়া চায়না, শারমিন সুলতানা লিলি, শারমীন সুলতানা শর্মী প্রমুখ।



 

Show all comments
  • ১৭ আগস্ট, ২০১৭, ৬:০৪ এএম says : 0
    ওপু উকিল আয়নায় মুখটা দেখুন নিজেদের আসল চেহারা দেখতে পাবেন। পথিক যখন রাতের আধারে একা পথচলে তখন ভয়ে গান করে তাই আই আপনারা যতই গান করেননা কেন আপনাদে ভিতরে আসলে বড় ভয়।কারন .......................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধান বিচারপতি

২২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ