Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টেকনাফে নির্বাচনী প্রচারণায় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ৫ জন আহত

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : টেকনাফে নির্বাচনী প্রচনার সময় প্রতিপক্ষের হামলায় গুরতর আহত হয়েছেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগ নেতা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ইউনুচ বাঙ্গালী। টেকনাফের হ্নীলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্র্রর্থী এইচ কে আনোয়ারের নির্বাচনী প্রচারনার সময় তার উপর প্রতিপক্ষের লোকজন এই হামলা করে বলে জানা গেছে।

এ সময় আহত হয়েছেন ইউনুছ বাঙ্গালি ছাড়া আরো ৫ জন। জুমাবার রাত ১০টার দিকে এই ঘটনা ঘটে বলে জানায় টেকনাফ থানা পুলিশ। পুলিশ আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে।
জানা গেছে, শুক্রবার রাত ১০ টারদিকে সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা এইচ এম ইউনুছ বাঙ্গালী হ্নীলা ফুলের ডেইল এলাকায় নৌকার পক্ষে প্রচারনার কাজে ব্যস্ত ছিলেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি মুহাম্মদ আলীর পুত্র মাহাবুব মোরশেদ ও রাশেদের নেতত্বে সমর্থকরা হামলা চালিয়ে ইউনুছ বাঙ্গালিসহ ৫ জনকে রক্তাক্ত করেছে বলে অভিযোগ করেছে ইউনুছ বাঙ্গালী। হামলার সময় একটি বাড়িতে তাদের অবরুদ্ধ করে রেখে ২টি গাড়ি ভাংচুর করা হয় বলে জানা গেছে।
ঘটনার খবর পেয়ে টেকনাফ থানার পুলিশ অবরুদ্ধ অবস্থা থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেন। এনিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ