Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় দোয়া

| প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া-প্রার্থনা সভা এবং বিভিন্ন মাদ্রাসা-এতিমখানা ও স্থানীয় অস্বচ্ছল-দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের এমপি হাবিবুর রহমান মোল্লা। বিশেষ অতিথি ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। দোয়া ও মোনাজাতে নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।
গতকাল শুক্রবার বাদ জুমা রাজধানীর ডেমরার সারুলিয়া ইউনিয়নের বাদশা মিয়া রোড ‘মিন্টু চত্তরের পাশে ‘নিউ টাউন শহরপল্লী সমাজকল্যান সমিতি’ আয়োজিত জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শোকদিবসের আলোচনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় এমপি হাবিুবর রহমান মোল্লা বলেন, আওয়ামী লীগের শক্তি হচ্ছে তৃণমূলের নেতাকর্মী এবং সমর্থকরা। তারা কখনো দলের সঙ্গে বেঈমানী করেন না। কিন্তু দলের ভিতরে কৌশলে অনুপ্রবেশকারীরা সবসময় ষড়যন্ত্রে লিপ্ত থাকে। দলের মধ্যে নিজেদের অবস্থান শক্ত করতে এবং সুযোগ-সুবিধে করতে না পারলেই পাল্টি নেয়। সুতরাং আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে এদের বিষয়ে সবাইকে সর্তক থাকতে হবে। প্রয়োজনে প্রমানসহ তাদের ধরতে হবে এবং শায়েস্তা করতে হবে। তিনি বলেন, শোকের মাসে সবাইকে সাবধানে পা বাড়াতে হবে। এ মাসে জাতিরজনককে স্বরণ করতে গিয়ে আমরা যেন-কোনো ভুল না করে ফেলি, এটা সবাইকে মনে রাখতে হবে। সঠিকও সৎভাবে শোকদিবস পালন করার মধ্যদিয়ে শোককে শক্তিতে পরিনত করার আহŸান জানান তিনি। সংগঠনের সভাপতি মোহাম্মদ আলহাজ মিয়ার সভাপতিত্বে এবং গোলাম মোর্শেদ অরুনের পরিচালনায় ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা একেএম ফজলুল হক খান, মাসুদুর রহমান মোল্লা বাবুল বিশেষ অতিথি ছিলেন। বক্তব্য দেন, সাবেক ছাত্রলীগ নেতা কৌশিক আহমেদ জসিম, যাত্রাবাড়ি থানা যুবলীগের নেতা নুরল আমিন নীরু, আমিনুল ইসলাম মিন্টুসহ অন্যরা। পরে প্রায় অর্ধ শতাধিক আলেম-ওলামাসহ এলাকার মসজিদ-মাদরাসার এতিম ও শত শত পথশিশুদের মধ্যে খাবার বিতরণ করা হয়। এতে ১৫ আগস্ট ও ২১ আগস্টের গ্রেনেড হামলায় শাহদাৎবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ