Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় শ্যালককে কুপিয়ে হত্যা করল মাদকাসক্ত ভগ্নিপতি

| প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

 

খুলনা ব্যুরো : খুলনার তেরখাদা উপজেলার কুশলা চরপাড়া এলাকায় শ্যালক কালু খাঁকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ভগ্নিপতি আমিনুল খাঁ। গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকের এঘটনায় গুরুতর জখম অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন কালু খার স্ত্রী খাদিজা খাতুন (৩৬)। নিহত কালু খাঁ স্থানীয় বাসিন্দা মৃত ইদ্রিস আলী খাঁনের ছেলে।
নিহতের পরিবার ও পুলিশের সূত্র জানান, বুধবার সন্ধ্যায় স্বামীর সাথে মনো-মালিন্যের জেরধরে একই এলাকায় বড় ভাই কালু খাঁর বাড়ীতে চলে আসেন বোন মধু খাতুন। পরে স্ত্রীকে ফিরিয়ে নিতে এসে তুমুল ঝগড়া করে আমিনুল খাঁ। একপর্যায়ে রাত সাড়ে ১২টার দিকে বারান্দায় শুয়ে থাকা কালু খাঁকে ধারালো কুড়াল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে আমিনুল খাঁ। এসময় কালু খাঁর স্ত্রী ঠেকাতে এলে তাকেও কুপিয়ে জখম করে। দু’জনকে উদ্ধার করে তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা কালু খাঁ (৪৫) কে মৃত ঘোষণা করেন এবং উন্নত চিকিৎসার জন্যে তার স্ত্রী খাদিজা খাতুনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বৃহস্পতিবার ভোরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রক্তাক্ত কুড়াল উদ্ধার করেছে। তবে ঘাতক আমিনুল খাঁকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। সে স্থানীয় লুৎফর খাঁর ছেলে। গতকাল বিকেলে খুলনা জেলা পুলিশের সার্কেল এএসপি মোঃ বদিউজ্জামানসহ উদ্ধর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ