Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ের প্রলোভনে গণধর্ষণ আটক ১

| প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গোপালগঞ্জের এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গণধর্ষণ করেছে স্থানীয় কয়েক যুবক। গত ৬আগষ্ট রোববার রাত ১১টায় ওই ঘটনাটি ঘটে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ধর্ষিতা বাদী হয়ে ৯জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ অভিযান চালিয়ে ১জনকে আটক করে।
জানা যায়, উপজেলার রাজীবপুর ইউনিয়নের ভাটি চরনওপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে জুয়েল মিয়া (৩২) গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার বান্দাবাড়ি গ্রামের এক নারীর সাথে একবছর পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয়। তারপর থেকে জুয়েল মিয়ার সাথে ওই নারীর মোবাইল ফোনে কথাবলার একপযার্য়ে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। সেই সূত্রে জুয়েল মিয়া ওই নারীকে বিয়ের প্রস্থাব দিলে বড় বোনকে সাথে নিয়ে গত ৬ আগষ্ট রোববার রাত ৯টার দিকে ঈশ্বরগঞ্জ বাস স্টেশনে পৌছে। সেখান থেকে জুয়েল মিয়া সিএনজি যোগে রাজীবপুর ইউনিয়নের ভাটি চরনওপাড়া গ্রামের লাটিয়ামারী বাজারের কাছে বেরীবাঁধ এলাকায় ব্রহ্মপুত্র নদের বালুর চরে তাদেরকে নিয়ে যায়। পরে রাত ১১ টায় জুয়েল মিয়া ও তার সহযোগীরা বড় বোনকে আটকে রেখে ছোট বোনকে পালাক্রমে ধর্ষণ করে। এবং তাদের সাথে থাকা বিভিন্ন স্বর্ণালংকার ও দুটি মোবাইল ফোন, ক্যামেরা, নগদ টাকা সহ অন্যান্য জিনিস পত্র ছিনিয়ে নিয়ে যায়। ভোরে অসুস্থ্য অবস্থায় বড়বোনের সহায়তায় অদূরে আক্তারুজ্জামান শরাফতের বাড়িতে আশ্রয় নেয়।
আক্তারুজ্জামান ঘটনার বিবরণ শুনিয়া স্থানীয় ইউপি চেয়ারম্যানের বাড়িতে নিয়ে গেলে চেয়ারম্যান ঘটনা শুনে এবং ঘটনাস্থলে গিয়ে আসপাশের লোকজনকে জিজ্ঞাসা করে সত্যতা পেয়ে ওই নারীকে আইনের আশ্রয় নিতে বলে। পরে গতকাল শুক্রবার সন্ধ্যায় ধর্ষিতা বাদী হয়ে জুয়েল মিয়াসহ ৯জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে মামলার পাচঁ নাম্বার আসামী বোরহান উদ্দিনকে আটক করে। ইউপি চেয়ারম্যান মোদাব্বিরুল ইসলাম বলেন, এলাকায় গিয়ে ঘটনার সত্যতা পেয়েছি। এবং ঘটনার সাথে জড়িতদের পরিচয় পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ