Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ৫শ’বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

| প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের সীতাকুÐ থেকে মাইক্রোবাস বোঝাই ৫শ’ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাত ১১টায় র‌্যাব কর্মকর্তা স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে র‌্যাবের একটি দল সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ অভিযান চালায়। গ্রেফতারকৃতরা হলো মোঃ আনোয়ার হোসেন (৩৫), মোঃ আরিফ হোসেন রাকিব (২২) ও মোঃ কামাল হোসেন (৩০)। র‌্যাব সদস্যরা মহাসড়কে চেকপোস্ট বসিয়ে মাইক্রোবাসটি (ঢাকা-মেট্রো-চ-১১-৭০৯৯) আটক করে। পরে তাতে তল্লাশি চালিয়ে বস্তার ভেতরে লুকিয়ে রাখা ৫শ’ বোতল ফেনসিডিল পাওয়া যায়।
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে দীর্ঘদিন থেকে তারা ফেনসিডিল ব্যবসা করে আসছে। ভারত সীমান্তে আসা ফেনসিডিল ফেনী থেকে চট্টগ্রামে সরবরাহ দেয় তারা। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৫ লাখ টাকা এবং মাইক্রোবাসটির মূল্য ৩০ লাখ টাকা। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ