Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে মাদক ব্যবসায়ীর মৃত্যু

| প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


বেনাপোল অফিস : যশোরের শার্শায় গোয়েন্দা পুলিশের ধাওয়া খেয়ে পালাতে যেয়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে আব্দুল মান্নান (৫০) নামে এক মাদক ব্যবসায়ীর। এ সময় মাদকসহ জোদ্দিন (৫২) নামে একজনকে আটক করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার ভোররাতে শার্শার কন্যাদহ বাজারে। নিহত আব্দুল মান্নান কন্যাদাহ গ্রামের আহার আলি মেম্বারের ছেলে।
পুলিশ জানায়, নিহত মান্নান শার্শার উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়নাল হকের শ্যালক ও জোদ্দিন চেয়ারম্যানের ভাই। তারা দীর্ঘদিন ধরে মাদকের সিন্ডিকেট চালাতো। সেই সাথে মাদক সেবনও করতো। যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, মাদকের আসর বসেছে এমন সংবাদ পেয়ে কন্যাদহ বাজারে অবস্থিত আহার আলীর দোতলা বিল্ডিং ঘেরাও করা হয়। ওই সময় মান্নান ও মিলন নামে দু’জন পুলিশ দেখে দোতলার জানালা দিয়ে লাফ মেরে পালানোর চেষ্টা করে। তখন দোতলার কার্নিশে লেগে মাথায় মারাত্মক আঘাত পেয়ে আহত হয় মান্নান। হাসপাতালে নেওয়ার সময় জামতলা বাজারে সে মারা যায়। মিলন পালিয়ে যায়। সেখান থেকে জোদ্দিন নামে একজনকে আটক করা হয়েছে। তারা ওখানে মাদক সেবন করছিল বলে জানান তিনি। ওসি জানান, নিহত মান্নানের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ