Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কিলোমিটার তীব্র যানজট

মির্জাপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৭, ১২:৩০ পিএম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে। গত রাত তিনটা থেকে মুষলধারে বৃষ্টি ও মির্জাপুর উপজেলার ধেরুয়া রেলক্রসিং এলাকায় মহাসড়কের বেহাল অবস্থার কারণে এই যানজট সৃষ্টি হয়। মহাসড়কের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা মোড় থেকে মির্জাপুর উপজেলার জামুর্কী পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকায় এই যানজট সৃষ্টি হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে।

সূত্র জানায়, মুষল ধারে বৃষ্টি হওয়ায় রাত তিনটা থেকে যানবাহন স্বাভাবিক গতিতে চলতে না পারায় এই যানজটের সূত্রপাত হয়। এছাড়া মহাসড়কের ধেরুয়া রেল ক্রসিং অংশের বেহাল অবস্থার কারণে যানজট তীব্র আকার ধারণ করে- যা শুক্রবার সকাল সাড়ে ১১ টায় এ রিপোর্ট পাঠানো পর্যন্ত অব্যাহত রয়েছে। এই যানজটে আটকা পড়ে শত শত যানবাহ-রেন হাজারো যাত্রীকে চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে বলে জানা গেছে।

এ ব্যাপারে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা ওসি খলিলুর রহমান পাটোয়ারীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বৃষ্টির কারণে যানবাহনগুলো ধীর গতিতে চলাচল করছে। তাছাড়া ধেরুয়া রেল ক্রসিং অংশে মহাসড়কের বেহাল অবস্থাও যানজটের কারণ বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ