Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়কে পশুর হাট বসানো যাবে না

| প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের কোন সড়কে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না। নির্ধারিত হাটের বাইরে কোরবানির পশু বিক্রি করলে ব্যবস্থা নেয়া হবে। গতকাল (বৃহস্পতিবার) জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় এমন সিদ্ধান্তের কথা জানান জেলা প্রশাসক (ডিসি) মো. জিল্লুর রহমান চৌধুরী। তিনি বলেন, আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অনুমোদিত কোরবানির গরুর বাজারের পাশাপাশি জেলার বিভিন্ন স্থানে রাস্তার উপর যত্রতত্র গরুর বাজার বসে। ফলে একদিকে গুরুত্বপূর্ণ সড়কগুলোতে প্রচন্ড যানজটের সৃষ্টি হয়, অন্যদিকে ভোগান্তিতে পড়ে সর্বস্তরের জনগণ। এবার সড়কে হাট বসানো যাবে না।
পুলিশ সুপার (এসপি) নুরে আলম মিনা বলেন, চট্টগ্রাম জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি মোটামুটি ভাল। আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। কোরবানির পশুর হাটে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ নিয়োজিত থাকবে। সভায় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ