Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রশাসনিক কর্মকর্তাকে মার ধরের প্রতিবাদে কক্সবাজার পৌরসভায় কর্মবিরতি চলছে

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৭, ৪:১৫ পিএম

এবার কক্সবাজারে পাওয়া গেল আওয়ামী লীগনেতা ও পৌর কাউন্সিলর নোবেলের বিরুদ্ধে পৌরসভার প্রশাসনিক কর্মকর্তাকে মার ধরের অভিযোগ। এই ঘটনার প্রতিবাদে কক্সবাজার পৌরসভায় চলছে কর্মচারীদের অনির্দিষ্ট কর্মবিরতি।

কক্সবাজার পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা খোরশেদ আলমকে মারধরের দায়ে কক্সবাজার পৌরসভার ১০নং ওয়ার্ডের কাউন্সিলর জাবেদ কায়সার নোবেলের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুর ১টার দিকে মারধরের শিকার খোরশেদ আলম বাদী হয়ে এজাহার দায়ের করেন। প্রক্রিয়া শেষে এব্যাপারে একটি মামলাটি রুজু করা হয়েছে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত বড়ুয়া নিশ্চিত করেছেন।

মারধরের শিকার খোরশেদ আলম বলেন, কয়েকদিন আগে কাউন্সিলর নোবেল তার রুমে দায়িত্ব প্রাপ্ত অফিস সহকারীকে সরিয়ে অন্য আরেকজনকে দেয়ার জন্য বলেন। তার কথা মতো অফিস সহকারী সরিয়ে অন্য আরেকজনও দেয়া হয়েছে। কিন্তু মঙ্গলবার সবাই ব্যস্ততার কারণে পুরনো অফিস সহকারি কাউন্সিলরের রুমে চা-নাস্তা নিয়ে যায়। এসময় কাউন্সিলর নোবেল অতর্কিতভাবে তাকে ডেকে গালিগালাজ করতে থাকে। তখন গালিগালাজের কারণ জানতে চাইলে এক পর্যায়ে মারধর ও থাপ্পর মারেন। তাই তিনি নিজে বাদি হয়ে থানায় মামলার এজাহার দায়ের করেছেন।

এদিকে আজ পৌরসভা গেইটে কর্মচারীরা ব্যানার লাগিয়ে এই ঘটনার প্রতবাদে সমাবেশ করে এবং এর বিচারের দাবীতে অনির্দিষ্টকাল কর্মবিরতি ঘোষণা করে। এছাড়াও কক্সবাজার জেলা প্রশাসক বরাবরে খোরশেদ আলম এই ঘটনার প্রতিকার চেয়ে আবেদন করেছেন বলেও জানাগেছে।

 



 

Show all comments
  • S. Anwar ৯ আগস্ট, ২০১৭, ৬:০০ পিএম says : 0
    BAL এর লোকেরা আইনের উর্ধ্বে! এরা সবই করতে পারে!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ