Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে গাঁজা ও মদসহ আটক ৩

| প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরে আবারও ২০ কেজি গাঁজা ও বিদেশী মদসহ ৩ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে মামলায় দায়ের করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দায়েরকৃত মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ওসমানীনগর থানার এসআই মহিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সিলেট ঢাকা মহাসড়কের শেরপুর টোলপ্লাজা এলাকায় গাড়ি তল্লাশি করে একটি নাম্বারবিহীন পিকআপ ভ্যান থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় গাঁজাবহনকারী পিকআপ ভ্যান এবং হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পনারগাঁওয়ের রুবেল মিয়া (২২) এবং রমজান মিয়াকে (২৮) আটক করে। একই রাতে এসআই তপন কুমার দাশ উপজেলার রাখালগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ৩ বোতল অফিসার চয়েজ বিদেশী মদসহ পাশর্^বর্তী বিশ^নাথ উপজেলার খাশজান গ্রামের ইলিয়াস আলীকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ