Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোম্পানীগঞ্জে আহত সেলুন ব্যবসায়ীর কুমিল্লা মেডিকেল প্রিজন সেলে মৃত্যু

থানায় হত্যা মামলা দায়ের

| প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : নোয়াখালী কোম্পানীগঞ্জের চরপার্বতী ইউনিয়নের চৌধুরীহাট বাজারের সেলুন ব্যবসায়ী টিটু মজুমদার (২৪) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রিজন সেলে আহত অবস্থায় মারা গেছে। সে পেশায় একজন নাপিত (সেলুন ব্যবসায়ী)। এই ঘটনায় টিটুর পিতা সুখময় মজুমদার ৪ জনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করে।
জানা যায়, গত ১৫ জুলাই শনিবার দুপুরে উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আমেরিকান প্রবাসী খুরশিদ মিয়ার বাড়ির প্রবাসী আক্তার হোসেনের স্ত্রী শাহিনা আক্তার লাভলী তার ছেলে মেয়েদেরকে বাড়িতে গিয়ে টিটুকে চুল কাটার কথা বলে। দোকানে কাষ্টমার থাকায় বাড়িতে যেতে দেরি হওয়ার ক্ষিপ্ত হয়ে শাহিনা আক্তার লাভলী টিটুকে অকথ্য ভাষায় গালমন্দ করে, এর প্রতিবাদ করলে লাভলী ও তার ছেলে শাহাদাত হোসেনসহ (২৪) তার অনুসারীরা লাঠি দিয়ে তাকে বেধম মারধর করে। পরে তার অবস্থা অবনতি হলে তাকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে টিটুকে লাভলী তার বাড়ির সামনে এনে তার পকেটে ১৫ পিস ইয়াবা ঢুকিয়ে দিয়ে কোম্পানীগঞ্জ থানায় পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়। পরের দিন টিটু মজমুদারকে নোয়াখালী আদালতে নিলে আদালত টিটুর অসুস্থ্যতা দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন এবং গত ৫ আগষ্ট সকাল ৬টায় কুমিল্লা মেডিকেলের প্রিজন সেলে টিটু মৃত্যু বরণ করেন। এ ব্যাপারে নিহতের পিতা সুখময় মজুমদার গত ৭ আগষ্ট সোমবার ৪জনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলো- শাহাদাত হোসেন, শাহিনা আক্তার লাভলী, মেহেদি হাসান রাকিব, ইমাম হোসেন সহ ৭-৮জন কে অজ্ঞাত। উল্লেখ্য, টিটু মজমুদার চরপার্বতী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের হোনারীরগো বাড়ির সুখময় মজুমদারের বড় ছেলে। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ফজলে রাব্বী জানান, মামলাটি রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ