Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সাংবাদিক নেতাদের শ্রদ্ধা

| প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে সংবাদিকদের পেশাজীবি সাংবাদিক সংগঠন ও সিনিয়র সাংবাদিকরা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় শোক দিবসের শ্রদ্ধা নিবেদন করেন।
গতকাল মঙ্গলবার বিকেলে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্ট ইকবাল সোবহান চৌধুরী টুঙ্গিপাড়ায় বঙ্গন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর জাতীয় প্রেসক্লাব, ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, নারী সাংবাদিক কেন্দ্র, সিনিয়র সাংবাদিকবৃন্দ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক নেতৃবৃন্দ, খুলনা সাংবাদিক ইউনিয়ন, নারায়নগঞ্জ সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। নেতৃবৃন্দ কিছুক্ষণ সমাধিসৌধের বেদীর পাশে নিরবে দাড়িয়ে থাকার পর পবিত্র ফাতেহা পাঠ ও ৭৫ এর ১৫ আগষ্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মেনোজাত করেন।
এ সময় পিআইবির চেয়ারম্যান ও দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ারসহ পেশাজীবি সাংবাদিক সংগঠন নেতৃবৃন্দ ও সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ