Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগড়ে বঙ্গবন্ধুর ৪২তম শাহাদতবার্ষিকীর প্রস্তুতি সভা

| প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা : রামগড় উপজেলা প্রশাসন উদ্যোগে দিনব্যাপি স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪২ তম শাহাদাত বার্ষিকী ও জাতির শোক দিবস যথাযথ মর্যাদায় এবং ভাবগম্ভীর পরিবেশের পালনের লক্ষ্যে গতকাল সকাল ১০টায় পরিষদ হল রুমে এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।
রামগড় উপজেলা নির্বাহী অফিসার আল-মামুন মিয়া এ প্রতিনিধিকে জানান- সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী- বেসরকারী, স্বায়ত্তশাসিত ভবন, শিক্ষা প্রতিষ্ঠানসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, সকাল ৯টায় শোক র‌্যালি-বিজয় ভার্স্কযের সম্মূখে রক্ষিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুম্পমাল্য অর্পণ, সকাল ১০টায় টাউল হলে আলোচনা সভায় ও যুব প্রশিক্ষণ প্রাপ্ত যুব ও যুব মহিলাদের মাঝে ঋণ বিতরণ, সকাল সাড়ে ১০টায় টাউন হলে চিরঞ্জীব বঙ্গবন্ধু প্রমান্য চিত্র প্রদর্শন, সকাল ১১টায় পরিষদ মিলনায়তনে ছোটদের চিত্রাংকন প্রতিযোগীতা, দুপুর সাড়ে ১১টায় পরিষদ মিলানায়তের ছোটদের কুইজ প্রতিযোগীতায়, দুপুর সাড়ে ১২টায় রচনা প্রতিযোগীতা, বাদ জোহর ও সুবিধা সময়ে সকল মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোডা, কেয়াং ও অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানের মোনাজাত প্রার্থনা। অপর দিকে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এবং রামগড় পৌরসভার উদ্যোগে পৃথক পৃথক দিনব্যাপি জাতীয় শোক দিবস পালনে নানা অনুষ্ঠানমালা হাতে নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ