Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বঙ্গমাতা স্মরণে মিলাদ মাহফিল

| প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৭তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার কাদঘর এলাকায় বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি ও চৌদ্দগ্রাম আওয়ামীলীগ নেতা বজলুর রশীদ বুলু’র উদ্যোগে মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় আ.লীগ নেতা বজলুর রশীদ বুলু বলেন, বঙ্গবন্ধুর পরিবারের উপর ১৫ আগস্টের সেই নৃশংস হত্যাকান্ডের ঘটনা পৃথিবীর কোন দেশে ঘটেনি। জাতির জনকের দুইকন্যা জীবিত থাকার কারণে আজকে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এগিয়ে যাচ্ছে।
অনুষ্ঠানে শতাধিক আলেম ওলামা ও এতিম ছাত্রদের নিয়ে কুরআন খতম এবং বঙ্গবন্ধুর পরিবারসহ সকল বীর শহীদদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। চৌদ্দগ্রাম উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সর্বস্তরের জনসাধারণ এতে অংশগ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ