Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বাস্থ্যসম্মত আধুনিক পদ্ধতিতে বর্জ্য অপসারণের লক্ষ্যে সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন নির্মাণ

| প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশন স্বাস্থ্যসম্মত আধুনিক পদ্ধতিতে বর্জ্য অপসারণের লক্ষ্যে উদ্দেশ্যে মহানগরীর বিভিন্ন স্থানে সেকেন্ডারী ট্রান্সফার স্টেশন (এসটিএস) নির্মাণ করছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে রোকেয়া হলের পশ্চিম পার্শ্বে ও তেরখাদিয়া (মহিলা ক্রীড়া কমপ্লেক্স) এলাকায় অবস্থিত ২টি সেকেন্ডারী ট্রান্সফার স্টেশন উদ্বোধন করা হয়েছে গতকাল।
সকালে ফলক উম্মোচন শেষে ফিতা কেটে সুইচ টিপে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। উদ্বোধন শেষে মেয়র ট্রান্সফার ষ্টেশনে একটি নিমের চারা রোপন করেন। বাংলাদেশ সরকারের ইউপিইএইচএসডিপি প্রকল্পের অর্থায়নে ও এশীয় উন্নয়ন ব্যাংকের আর্থিক সহযোগিতায় এ প্রকল্পটি বাস্তবায়িত হয়েছে।
উদ্বোধনকালে রাসিকের প্যানেল মেয়র-১ মোঃ আনোয়ারুল আমিন আযব, কাউন্সিলর মোঃ মনসুর রহমান, কাউন্সিলর মোঃ টুটুল, কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন দিলদার, কাউন্সিলর মোঃ রবিউল আলম মিলু, কাউন্সিলর মোঃ মাহবুব সাঈদ টুকু, কাউন্সিলর মোঃ আশরাফুল হাসান বাচ্চু, কাউন্সিলর নূর মোহাম্মদ মোল্লা, কাউন্সিলর মোসাঃ নাসিরা খানম, কাউন্সিলর মোসাঃ সামসুন নাহার, রাবির প্রক্টর লুৎফর রহমান, ছাত্র উপদেষ্টা প্রফেসর মোঃ মিজানুর রহমান, প্রকল্পের ডেপুটি প্রজেক্ট ডাইরেক্টর হুমায়ুন কবির, রাবির প্রধান প্রকৌশলী মোঃ সিরাজুম মনীর, রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, পরিচ্ছন্ন কর্মকর্তা মনিটরিং মোঃ মুস্তাক হোসেন ঝন্টু উপস্থিত ছিলেন।
এর আগে মেয়র রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপচার্য প্রফেসর আনন্দ কুমার সাহার সঙ্গে দপ্তর কক্ষে মতবিনিময় করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ