Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফরিদগঞ্জে ৫ বছরের শিশু ধর্ষণ : আটক ২

| প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের ফরিদগঞ্জে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় পুলিশ ২ কিশোরকে আটক করেছে। আটক কিশোর শুক্কুর আলী ও আবু হানিফকে গতকাল সোমবার চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে হাজির করলে আদালত তাদের বয়স কম হওয়ায় বিশেষ বিবেচনায় ২০ হাজার টাকা মুসলেখায় অভিভাবকের জিম্মায় জামিন মঞ্জুর করেন।
গত বৃহস্পতিবার উপজেলার বালিথুবা পুর্ব ইউনিয়নে এ ঘটনা ঘটে। গত ৪ আগস্ট শনিবার শিশুর পিতা বাদী হয়ে দুই কিশোরকে অভিযুক্ত করে মামলা দায়ের করে। এ ঘটনায় শনিবার রাতে অভিযুক্ত দুই কিশোর শুক্কুর আলী (১২) ও আবু হানিফ (১০)কে এলাকাবাসী আটক করে পুলিশে সোর্পদ করে। কিন্তু পুলিশ অভিযুক্তদের বয়স বিবেচনা করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় দেয়। পরে রোববার সকালে তাদেরকে আদালতে হাজির করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান।
অপরদিকে পুলিশ নির্যাতনের শিকার শিশুটিকে রোববার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠায়। পরে আদালতে জবানবন্দী গ্রহণের জন্য নিয়ে যায়। জানা গেছে, বালিথুবা পুর্ব ইউনিয়নের বালিথুবা গ্রামের ৫ বছর বয়সী শিশুটিকে একা পেয়ে অভিযুক্ত ৫ম শ্রেণির ছাত্র শুক্কুর আলী ও ফার্ণিচার দোকানের কর্মচারী আবু হানিফ ফুসলিয়ে ধর্ষণ করে। এরপর স্থানীয়ভাবে এলাকার গন্যমান্যদের নিয়ে বিষয়টি মিমাংসার চেষ্টা করা হয়। এতে ব্যর্থ হওয়ার পর ৪ আগস্ট শনিবার শিশুটির বাবা ফরিদগঞ্জ থানায় মামলা করেন। স্থানীয় লোকজন অভিযুক্ত ২ কিশোরকে আটক করে রাতে পুলিশে সোপর্দ করে। কিন্তু অভিযুক্ত শিশু দুইটির বয়স বিবেচনায় তাদেরকে স্থানীয় ইউপি চেয়াম্যানের জিম্মায় দেয় পুলিশ। পরে অভিযুক্ত দুই শিশুকে তাদের জিম্মাদার ইউপি চেয়ারম্যান রোববার আদালতে হাজির করেন। আদালত বিশেষ কারনে তাদের শুনানি করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ