Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে দুদকের হাতে ঘুষসহ শিক্ষা কর্মকর্তা ও অফিস সহকারীসহ তিনজন আটক

| প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা ঃ গফরগাঁও উপজেলা শিক্ষা অফিসার ও দু’জন অফিস সহকারীসহ মোট তিনজনকে ঘুষের টাকাসহ হাতে নাতে আটক করেছে ময়মনসিংহ দুর্নীতি দমন কমিশন (দুদক) ।
জানা গেছে , গতকাল সোমবার বিকেল ৩টা ৪৫মিনিটে উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আনোয়ারুল ইসলাম, অফিস সহকারী উত্তম কুমার ও এবিএম সিদ্দিকুর রহমান উপজেলা শিক্ষা অফিস থেকে নগদ ৮হাজার টাকাসহ আটক করা হয়। পরে উপজেলা শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক শিক্ষা অফিসার) মোঃ আনোয়ারুল ইসলামের বাসা থেকে ১লাখ ৩৩হাজার টাকা উদ্ধার করা হয়। গফরগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে গতকাল সোমবার রাত ৭টা ৩০ মিঃ। এ মামলার বাদী হলেন ঃ ময়মনসিংহ দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক মোঃ মাসুদুর রহমান।
গফরগাঁও উপজেলার ১নং রসুলপুর ইউনিয়নের ভরভরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম খানের অভিযোগের ভিত্তিতে এ অভিযান চালানো হয় বলে ময়মনসিংহের দুদকের উপপরিচালক মোঃ জাহাঙ্গীর আলম ইনকিলাবকে জানান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ