Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলালিংকের বান্ডেলসহ স্মার্টফোন অফার

| প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গ্রাহকদের জন্য ফ্রি বান্ডেল অফারসহ আকর্ষণীয় মূল্যের স্মার্টফোন এনেছে বাংলালিংক। স্মার্টফোনটি কিনলেই সাথে পাওয়া যাবে ১৫ জিবি ফ্রি ইন্টারনেট এবং ৩০০ মিনিট টকটাইম (বাংলালিংক টু বাংলালিংক)। প্রতি মাসে গ্রাহকরা ৫ জিবি ইন্টারনেট এবং ১০০ মিনিট অননেট টকটাইম ব্যবহার করতে পারবেন। অফারটি পেতে গ্রাহককে “ষরঃব৪৫০১” লিখে ৪৩২১ নাম্বারে পাঠাতে হবে অথবা *৫০০০*৫২১# নাম্বারে ডায়াল করতে হবে। এছাড়াও স্মার্টফোনটি কিনলে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা নির্দিষ্ট পার্টনার আউটলেটে স্পেশাল ডিসকাউন্ট পাবেন। “বাংলালিংক লাইটটেল এলটি ৪৫০১” স্মার্টফোনটির মূল্য মাত্র ৩ হাজার ২৯৯ টাকা। স্মার্টফোনটি বাংলালিংক স্টোর এবং স্মার্টফোন বিক্রয় কেন্দ্রে পাওয়া যাবে। গত রোববার বাংলালিংকের হেডকোয়ার্টার টাইগার্স ডেনে স্মার্টফোনটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অফ ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, পোর্টফলিও সিনিয়র ম্যানেজার শিবলী সাদিক, লাইট ইলেক্ট্রনিক্স লিমিটেডের চিফ অপারেটিং অফিসার মোঃ আমান উল্লাহ এবং এডিসন গ্রæপের হেড অফ কর্পোরেট সেলস মোঃ শিহাব উদ্দীন চৌধুরী।
শাহরিয়ার আহমেদ রেমন বলেন- আমাদের ভবিষ্যত হচ্ছে ডিজিটাল এবং সবাইকে ডিজিটাল দুনিয়ায় নিয়ে আসতে ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসাবে আমরা ধারাবাহিকভাবে সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন অফার দিয়ে যাচ্ছি। বাংলালিংকের বান্ডেল অফারযুক্ত স্মার্টফোনটি আমাদের সম্মানিত গ্রাহকদের ডিজিটাল দুনিয়ার সাথে সংযুক্ত এবং নতুন সম্ভাবনার দ্বার উন্মোচনে সহায়তা করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ