Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাজীগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

হাজীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৭, ৪:১৩ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে সোমবার দুপুরে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। উপজেলার ৯ নং গর্ন্ধব্যপুর ইউনিয়নের তারালিয়া এলাকার স্থানীয় তৈয়ব আলী মাষ্টারের পরিত্যক্ত একটি নতুন বাগানবাড়ি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, দুপুর আনুমানিক ১১টার দিকে স্থানীয় এক রিকসা চালক তার বখে যাওয়া ছেলেকে লাঠি দিয়ে পিটুনি দিলে সেই ছেলে তৈয়ব আলী মাষ্টারের পরিত্যাক্ত বাগানে গিয়ে লুকায়। সেই রিক্তরা চালক ছেলে খুঁজতে গিয়ে বাগানের উত্তর পশ্চিম পাশের এক কর্নারের পানিতে লাশ ভাসতে দেখে হাউমাউ করে অজ্ঞান হয়ে পড়েন। এর পরেই স্থানীয়রা বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেন।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, লাশের পরনে লুঙ্গি পায়ে জুতা আর গায়ে বেগুনী ও কালো সংমিশ্রনের মধ্যে লম্বা ষ্টাইফের ফুল সার্ট ছিলো।
লাশ উদ্ধারকারী পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান, ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম জানান, লাশের ধরন দেখে মনে হচ্ছে এটি ৭ থেকে ৮ দিন আগের লাশ এটি। উদ্ধারকৃত লাশটি পুরুষের হলেও সে হিন্দু না মুসলিম তা বুঝা সম্ভব হচ্ছে না। কয়েকদিন ধরে পানিতে পড়ে থাকার কারনে লাশের মাথা থেকে চুল খসে গেছে,পুরষঙ্গাসহ শরীরের নরম অংশ নষ্ট হয়ে গেছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে লাশটি ৩০ থেকে ৩৫ বছর হবে হয়তো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ