Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঝিনাইদহে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় ৩ আসামি গ্রেফতার

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৭, ২:৪৫ পিএম

ঝিনাইদহ শহরের আরাপপুর চাদপাড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা ফিরোজ আহমেদ হত্যার ঘটনায় জড়িত ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন খুলনা রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান।

আজ সকাল সাড়ে ১০ টার দিকে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। এর আগে রবিবার রাতে নিহতের পিতা আনছার আলী বাদী হয়ে সদর থানায় ৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান জানান, নিজেদের ভিতরে বিদ্যমান কোন্দলের জেরে স্বেচ্ছাসেবক লীগ নেতা ফিরোজকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে পুলিশ জোর তদন্ত চালাচ্ছে। ইতোমধ্যেই অভিযান চালিয়ে ভোররাতে বিভিন্ন স্থান থেকে ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে, বাকিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

অবশ্যই হত্যাকাণ্ডের সাথে জড়িত বাকি আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এছাড়াও তিনি পরিবারটিকে ন্যায় বিচারের আশ্বাস দেন।


উল্লেখ্য, রোববার দুপুর দেড়টার দিকে আরাপপুর চাদপাড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয় স্বেচ্ছাসেবক লীগ নেতা ফিরোজ আহমেদকে।



 

Show all comments
  • S. Anwar ৭ আগস্ট, ২০১৭, ৩:০১ পিএম says : 0
    সবতো তারা নিজেরা নিজেরা। আমরা আর কি বলবো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ