Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এক লাখ তাল গাছ রোপণ করবেন পটিয়ার এমপি!

| প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা: জনগণকে বজ্রপাত থেকে রক্ষা করতে পটিয়ার বিভিন্ন স্থানে ১ লাখ তাল গাছের চারা রোপনের উদ্যোগ নিয়েছে পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধূরী। তিনি প্রতিটি তাল বিচি ১০ টাকা করে দেওয়ার কথাও জানান। গত শনিবার চট্টগ্রামের পটিয়ায় তিন দিন ব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন কালে তিনি এ কথা বলেন। ব্যাক্তিগত খরচে তাল গাছের চারা গুলো রোপনের জন্য ইতিমধ্যে এক কর্মসূচি হাতে নিয়েছেন তিনি। এ ছাড়া লোকজনকে বাড়ির আঙ্গিনায় যেকোন খালি জায়গায় বনজ, ফলজ গাছের চারা রোপনের জন্য তিনি আহবান জানান।
পটিয়া উপজেলা কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত ডাকবাংলো মাঠে প্রধান অতিথি হিসেবে পটিয়া আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী এ মেলার উদ্বোধন করেন। পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মিল্টন রায়ের সভাপতিত্বে এবং উপজেলা কৃষি কর্মকর্তা রঘু নাথ নাহার স্বাগত বক্তব্যের পর এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোজাফফর আহমদ চৌধুরী টিপু, পৌরমেয়র অধ্যাপক হারুনুর রশিদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ