Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে বাস চাপায় নিহত ৩

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৭, ২:৫৬ পিএম

সিরাজগঞ্জ-এনায়েতপুর সড়কের যাত্রীবাহী বাসের চাপায় ৩ জন নিহত ও অন্তত ৪ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার বেলা ১২টার দিকে সিরাজগঞ্জ-এনায়েতপুর সড়কের বেতিল বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- এনায়েতপুর থানার আজুপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে মোহাম্মদ আলী (৩২) ও গোফরেখি গ্রামের আব্দুল আজিজ মাষ্টারের ছেলে আব্দুল বাতেন (৩০)।
এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, রোববার বেলা ১২টার দিকে ইমরান এন্টার প্রাইজের যাত্রীবাহী একটি বাস সিরাজগঞ্জ থেকে এনায়েতপুরে যাচ্ছিলো। বাসটি সিরাজগঞ্জ-এনায়েতপুর সড়কের বেতিল বাজার এলাকায় একটি ব্যাটারি চালিত অটো ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের চালক মোহাম্মদ আলীসহ দুই জন নিহত হয়।
আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাতনামা আরেক ব্যক্তির মৃত্যু হয়। এ ঘটনায় বাসটি আটক করতে পারলেও বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। ঘটনার পর থেকে সিরাজগঞ্জ-এনায়েতপুর সড়কের বাস চলাচল বন্ধ রয়েছে। বিক্ষুব্ধ এলাকাবাসী সড়কে অবস্থান নিয়ে অবরোধ করে রেখেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ