Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে পৃথক ঘটনায় দুই যুবক খুন

| প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহে পৃথক ঘটনায় দুই যুবক খুনের ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, সৌরভ (১৮) ও রাসেল (২৬)। গতকাল পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। জানা যায়, শুক্রবার বিকেলে তারেক স্মৃতি অডিটরিয়ামে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের একটি মিটিংয়ে অংশ নেয় সৌরভ ও সোহাগ। অনুষ্ঠান শেষে নগরীর গাঙ্গিনাপাড় এলাকায় অলকা নদী বাংলা শপিংমলের সামনে দুর্বৃত্তদের সাথে ওই দুইজনের কথা কাটাকাটি হয়। পরে রাত সাড়ে ৯টার দিকে বলাশপুর কাসাই বাড়ি এলাকায় যাওয়ার পর সৌরভ ও সোহাগকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এ সময় তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পথে সৌরভ মারা যান। আর আহত সোহাগকে হাসপাতালের ৬নং ওয়ার্ডে ভর্তি করা হয়। নিহত সৌরভ শহরের নাটক ঘরলেন এলাকার মামুন মিয়ার ছেলে। কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, এ ঘটনায় দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।
অপরদিকে জেলার গৌরীপুর উপজেলার পৌর শহরে উত্তর বাজার এলাকার একটি তালাবদ্ধ বাসা থেকে রাসেল (২৬) নামের এক যুবকের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে স্থানীয় মনু মিয়ার বাসা থেকে পুলিশ যুবকের লাশ উদ্ধার করে। রাসেল গৌরীপুর পৌরসভার পশ্চিম ভালুকা এলাকার ইদ্্িরস আলী বাচ্চু মিয়ার ছেলে।
রাসেলের ছোট ভাই ইমরান জানায়, গত ২ আগস্ট বুধবার বিকেলে রাসেল বেশ কিছু টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে বাসা থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে। গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহম্মদ জানান, দূর্গন্ধ পেয়ে পাশের বাসার লোকজন পুলিশকে খবর দিলে মনু মিয়ার বাসার তালা ভেঙে টয়লেটের পাশ থেকে লাশ উদ্ধার করা হয়। ওসি আরো জানান, রাসেল মাদকসেবন ও ব্যবসার সাথে জড়িত ছিলো। তার নামে গৌরীপুর থানায় মাদক সহ একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ