Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা-ভাঙচুর-লুটপাট

| প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ঈশ^রগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ঈশ^রগঞ্জে মোবাইল ফোনের ঘটনাকে কেন্দ্র করে কলহে বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে গরু ব্যাবসায়ী একরাম হোসেনের বাড়ির পাশে শুক্রবার রাতে একই গ্রামের শাহেদ আলীর বখাটে ছেলে রবি মিয়া (২০) মোবাইল ফোনে উচ্চ সুরে আলাপ করতে ছিল। এই সময় একরাম হোসেন এসে তাকে এখান থেকে সরে গিয়ে কথা বলতে বলে। এতে রবি মিয়া ক্ষিপ্ত হয়ে একরাম হোসেনকে গালিগালাজ ও মারধর করতে তেরে আসলে একপর্যায়ে দুই জনের মধ্যে হাতাহাতি হয়। পরে রবি মিয়া তার চাচা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল হককে জানালে আজিজুল তার লোকজনকে নিয়ে রাত ২টায় একরাম হোসেনের বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এ ঘটনায় গতকাল শনিবার একরাম হোসেন বাদী হয়ে আজিজুল সহ ৮ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি এজহার দায়ের করে।
একরাম হোসেন জানান, রবি মিয়া প্রতিদিন আমাদের বাড়ীর পাশে এসে মেয়েদেরকে বিভিন্ন ভাবে উত্যক্ত করে, এবিষয়ে আমি তার চাচা আজিজুলকে জানানোর পর সে আরও ক্ষিপ্ত হয় এবং আমাকে গালিগালাজ করতে থাকে একপর্যায়ে রবি আমাকে মারধর করতে আসলে দুই জনের মধ্যে হাতা হাতি হয়। পরে রবি তার চাচা আজিলুলকে জানালে আজিজুল তার বাহিনী নিয়ে আমাদের বাড়ী ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে ও গরু কিনার জন্য ঘরে থাকা ১লাখ টাকা নিয়ে যায়।
উচাখিলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক বলেন, আমার ভাতিজা রবিকে ওরা একা পেয়ে মারধর করে রাস্তায় ফেলে রাখে, খবর পেয়ে ভাতিজাকে আনতে গিয়েছি। হামলা, ভাঙচুর, লুটপাটের কথা অস্বীকার করে তিনি বলেন তারা নিজেদের ঘর নিজেরাই ভাঙচুর করেছে। এব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ