Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিউ মডেল বিশ্বঃ ডিগ্রি কলেজের পরিচালনা পরিষদে মাওলা চৌধুরী

| প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নিউ মডেল বিশ্ববিদ্যালয় ডিগ্রী কলেজের নব নির্বাচিত পরিচালনা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা এ টি এম গোলাম মাওলা চৌধুরী। ব্যাক্তিগত জীবনে তিনি ত্রিপুরার শেষ স্বাধীন মুসলিম নবাব শমসের গাজীর সপ্তম বংশধর। জাতীয় পার্টির সাবেক ভাইস চেয়ারম্যান বর্তমানে ট্র্যুথ পার্টির মহাসচিব মাওলা চৌধুরী তাঁকে এ দায়িত্ব দেয়ার জন্য ঢাকা-৯ আসনের এমপি ব্যারিষ্টার ফজলে নূর তাপসকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানিয়েছেন।
রাজধানীতে র‌্যাবের গুলিতে এক মাদক ব্যবসায়ী নিহত
স্টাফ রিপোর্টার : রাজধানীর পুরান ঢাকার কদমতলীতে র‌্যাবের গুলিতে ইমরান (৩৫) নামে একজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, নগদ টাকা ও বেশ কিছু ইয়াবা জব্দ করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানিয়েছে, নিহত ইমরান ‘বিল্লাল ডাকাতের’ ভাই।
এ বিষয়ে র‌্যাব-১০ এর অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী বলেন, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কদমতলীর ওয়াসা এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় র‌্যাব। অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদেরকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে এতে মাদক ব্যবসায়ী ইমরান গুলিবিদ্ধ হন। পরে রাত ১২টার দিকে র‌্যাব সদস্যরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ফারুকী আরো বলেন, কদমতলী ওয়াসা পানি শোধনাগার এলাকায় বেশ কয়েকটি পুকুর রয়েছে। এই এলাকায় ইমরানের ভাই ‘বিল্লাল ডাকাতের একটি মাদকস্পট’ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ