Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চাটখিলে ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোসলেহ উদ্দিন ফারুক (৫৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১১টার দিকে বারোইপাড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মোসলেহ উদ্দিন ফারুক ওই গ্রামের সামছুল হকের ছেলে।
ফারুকের স্ত্রী সালমা আক্তার বিথী জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি বাসা থেকে বের হয়ে পুনঃরায় রাত ১১ টায় তার এক ভাগিনা’সহ বাসায় ফিরে আসেন। পরে খাওয়া শেষে তিনি নিজের ঘরে ঘুমাতে যান। শুক্রবার সকালে তিনি ফারুককে তার কক্ষে দেখতে না পেয়ে খোঁজাখুজি করতে থাকেন। এর একপর্যায়ে তাদের ঘরের পিছনে ঘাড়ভাঙা ও উলঙ্গ অবস্থায় ফারুকের লাশ পড়ে থাকতে দেখেন। নিহত ফারুকের ভাতিজা বাবলুর অভিযোগ তার চাচাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
চাটখিল থানার ওসি মো. জহিরুল আনোয়ার বলেন, মৃত্যুর বিষয়টি রহস্যজনক। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ