Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নৌকা জিতলে বাংলাদেশ জিতবে -আমিনুল ইসলাম

| প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : শোককে শক্তিতে পরিণত করে আমাদের এগুতে হবে। এ বছর এবং আগামী বছর ভোটের বছর। এ বছরের শেষে সিটি করপোরেশন নির্বাচন, পরবর্তী বছরে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সারাদেশে এখন জাতীয় নির্বাচনের হাওয়া বইছে। নৌকার পতাকা পত পত করে উড়ছে। গ্রামে গঞ্জের রিকসাওয়ালা থেকে দিনমজুরকে যদি জিজ্ঞেস করা হয় তাদের মার্কাটা কি জবাবে তারা বলছেন নৌকা আর নৌকা। কারণ নৌকা জিতলে শেখ হাসিনা জিতবে না, আওয়ামীলীগ জিতবে না,জিতবে বাংলাদেশ জিতবে মুক্তিযুদ্ধ। জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতিসভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন এসব কথা বলেন।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শিকলবাহা ক্রসিংস্থ একটি কমিউনিটি সেন্টারে এটি অনুষ্ঠিত হয়। কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ জামাল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনির সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারুক চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা এম এ জাফর, এম এন ইসলাম, সিদ্দিক আহমদ বিকম. কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোহাম্মদ আলী, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ, শিকলবাহা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বড়উঠান ইউপি চেয়ারম্যান দিদারুল আলম, জুলধা ইউপি চেয়ারম্যান রফিক আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ