Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় স্কুলছাত্রীকে গণধর্ষণের চেষ্টা মামলা দায়ের আটক ১

| প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা ঃ র্দীঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসলেও তা প্রত্যাখান করায় নড়াইলের লোহাগড়ায় নবম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে গণধর্ষণের চেষ্টা করে বখাটেরা। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে লোহাগড়া থানায় ছয়জনকে আসামী করে মামলা দায়ের করেছে। পুলিশ জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে। মামলা সুত্রে জানা গেছে, উপজেলার ইতনা ইউনিয়নের দক্ষিণ লংকারচর কাজীপাড়া গ্রামের বাসু কাজীর ছেলে রয়েল কাজী একই গ্রামের কাইয়ুম কাজীর মেয়ে স্বরসতী একাডেমীর নবম শ্রেনীর ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু স্কুলছাত্রী তা প্রত্যাখান করায় গত বুধবার বিকালে বাড়ীর পার্শে¦ দর্জি বিজ্ঞান কলেজ থেকে কাজ শেষে ফেরার পথে রয়েল কাজীসহ ৬/৭ জন বখাটে মিলে তার গতিরোধ করে ঝাঁপটে ধরে পার্শ্বের বাগানে নেওয়ার চেষ্টা করে। এ সময় তার আত্মচিৎকারে লোকজন ছুটে আসলে বখাটেরা পালিয়ে যায়। ্
এ ব্যাপারে কাজীপাড়া গ্রামের মাতুব্বর লিচু কাজী জানান, বাসু কাজীর ছেলে রয়েল কাজী ওই মেয়েকে হাত ধরে টানাটানি করেছে। বিষয়টি নিয়ে গ্রামের লোকজন রয়েলকে মারধর করে মেয়ে ও তার মা-বাবার কাছে মাফ চাওয়ানো হয়েছে।এরপরও তারা মামলা করেছে শুনেছি।এ ঘটনায় স্কুল ছাত্রীর মা শরিফা বেগম গত বৃহস্পতিবার রাতে রয়েল কাজীসহ ছয়জনকে আসামী করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছে। (মামলা নং ৬)মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রানা প্রতাপ ঘোষ জানান,অভিযোগের ভিক্তিতে বাবু কাজী নামে একজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ