Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ৬০ কেজি গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৫

| প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে র‌্যাব-পুলিশের অভিযানে ৬০ কেজি গাঁজা ও দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল (শুক্রবার) ভোরে নগরীর সিটি গেইট এলাকা থেকে একটি কার্ভাড ভ্যান আটক করে র‌্যাব। তাতে তল্লাশী চালিয়ে ৬০ কেজি গাঁজা পাওয়া যায়। এসময় গ্রেফতার করা হয় তিন মাদক ব্যবসায়ীকে। তারা হলো- মোঃ আলমাচ (২৮), মোঃ ওসমান (১৯) ও মোঃ সাগর (১৬)। র‌্যাব জানায় কাভার্ড ভ্যানটি (ঢাকা-মেট্রো-ট-১৮-১৭০৭) তল্লাশী করে ড্রাইভিং সিটের পিছনে বস্তার ভিতরে সুকৌশলে লুকানো ৬০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ০৬ লাখটাকা এবং কাভার্ড ভ্যানটির আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা।
এদিকে সকালে দুই হাজার ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করে নগরীর বায়েজিদ বোস্তামি থানা পুলিশ। থানার অক্সিজেন-হাটহাজারি সড়কের খন্দকিয়া হাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলো-সৈয়দুর রহমান (২৫) ও মহব্বত ইসলাম ওরফে মিশু (২৫)। থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, সকালে গোপন সংবাদের ভিত্তিতে অক্সিজেন থেকে হাটহাজারীগামী একটি অটোরিকশা থেকে ওই ২জনকে আটক করা হয়। পরে তাদের তল্লাশি করে দুইজনের পকেটে থাকা ছোট ছোট ১০টি প্যাকেটে মোট দুই হাজার ইয়াবা পাওয়া যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ