Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বান্দরবানে এলজিইডির উদ্যোগে ৭ লক্ষ ৫৩ হাজার টাকার চেক বিতরণ

| প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

 মো: সাদাত উল্লাহ, বান্দরবান থেকে : বান্দরবান সদর উপজেলা এলজিইডির উদ্যোগে ৭লক্ষ ৫৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। দারিদ্র বিমোচন পল্লী সড়ক ও কালভার্ট মেরামত কর্মসূচীর আওতায় প্রতি জন এল,সি, এস কর্মীদের মাঝে এ সব চেক বিতরণ করা হয়। গতকাল বান্দরবান সদর উপজেলা মিলনায়তনে এলজিইড়ির সদর উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিনের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন বান্দরবান জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোহন চাকমা। মোট ১৪ জন এল,সি এস কর্মীদের মাঝে প্রতিজন ৫৩ হাজার ৮ শত ৪১ টাকা করে ৭ লক্ষ ৫৩ হাজার টাকার চেক দেয়া হয়।

প্রধান অতিথি বলেন, এলিজইডি সারা দেশে হাজার হাজার কোটি টাকায় সড়ক ও অবকাঠামো উন্নয়নের পাশাপাশি দারিদ্র বিমোচনের কাজ ও করে যাচ্ছে। ফলে দেশে বিদেশে এ প্রতিষ্ঠানের সুনাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আজকে যারা চেক পেয়েছে, তারা কৃষি কাজ ও হাঁস মুরগী পালন সহ যে কোন কাজ করে স্বাবলম্বী হতে পারবে। অনুষ্ঠানে অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন,থানচি উপজেলা প্রকৌশলী তোফাজ্জল হোসেন ভুইয়া,প্রশিক্ষণ কর্মকর্তা এইচ এম মাসুদ আলম ও উপ সহকারী প্রকৌশলী আমানুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ