Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গাজীপুরে বিএনপির সদস্য সংগ্রহ অভিযান কর্মসূচি

| প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে বিএনপির সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন করে হয়েছে এ উপলক্ষে শুক্রবার বিকালে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি ও সদর উপজেলার মির্জাপুর ইউনিয়নে পৃথক কর্মসূচির উদ্বোধন করা হয়।
কোনাবাড়িতে সদস্য সংগ্রহ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপিসাধারণ সম্পাদক কাজী ছাইয়েদুল আলম বাবুল। সাবেক কোনাবাড়ি ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএনপি নেতা সাইদুর রহমান সাইদ, খলিলুর রহমান, ছাত্রদল নেতা নাসির উদ্দিন নাসির, যুবদল নেতা রেজাউল করিম, সাইদুল ইসলাম, মামুন সেলিম, সিরাজুর ইসলাম, মোনায়েম খন্দকার, জাকারিয়া প্রমুখ।
একই দিন বিকালে গাজীপুর সদর উপজেলা ছাত্রদলের উদ্যোগে ভাওয়াল মির্জাপুর বাজারে বিএনপির সদস্য নবায়ন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাত্রদল নেতা মাহামুদুল হাসান। বক্তব্য রাখেন গাজীপুর সদর থানা ছাত্রদলের সভাপতি নাসির উদ্দিন নাসির। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি নেতা এমদাদুল হক মুসল্লি জেলা জাসাস নেতা সিরাজুল হক সিরাজ মেম্বার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ