Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আওয়ামী দুঃশাসন মোকাবেলায় ছাত্র ঐক্যের বিকল্প নেই

ছাত্র মিশনের অনুষ্ঠানে লেবার পার্টি চেয়ারম্যান ডা. ইরান

| প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : আওয়ামী দুঃশাসন মোকাবেলায় দেশপ্রেমিক সকল ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহŸান জানিয়ে লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, জাতি আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। শিক্ষাঙ্গণে সন্ত্রাস নৈরাজ্যের কারণে শিক্ষার পরিবেশ আজ ভূলুণ্ঠিত। হত্যা, গুম, খুনের কারণে জনগণ অতিষ্ঠ। ১৯৫২ ভাষা আন্দোলন ও ৯০’র ছাত্র গণআন্দোলনের ন্যায় ঐক্যবদ্ধভাবে রাজপথে সংগ্রাম জোরদার করতে পারলেই দেশে শান্তি ফিরে আসবে। তিনি সুস্থধারার ছাত্র রাজনীতি প্রতিষ্ঠায় ছাত্র মিশনের কার্যক্রম তৃণমুল পর্যায়ে ছড়িয়ে দেয়ার আহŸান জানান।
গতকাল শুক্রবার সকালে রাজধানীর একুশে মিলনায়তনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অর্ধশতাধিক শিক্ষার্থীর ছাত্র মিশনে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহŸান জানান।
ছাত্র মিশন ঢাকা দক্ষিণের সভাপতি মোহাম্মদ রাসেল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ছাত্র মিশন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সালমান খান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ মিলন, কেন্দ্রীয় নেতা এইচ এম এরশাদ আলী, মোহাম্মদ আব্দুল কাইয়ুম, মোহাম্মদ শাওন বেপারী, মোহাম্মদ আরফান আহাম্মেদ, মোহাম্মদ নওসাদুজ্জামান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ