Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে ৩০ বোতল বিদেশী মদ ও ৩কেজি গাঁজাসহ মাদক সম্রাট আটক

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৭, ৪:৪৭ পিএম

সিলেটের ওসমানীনগরে ৩০ বোতল বিদেশী মদ ও ৩কেজি গাঁজা সহ বাবুল মিয়া নামের এক মাদক সম্রাটকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে সিলেট মাদক দ্রব্য অধিদপ্তর ও ওসমানীনগর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে উপজেলার বুরুঙ্গা ইউপির পূর্ব সিরাজনগর গ্রাম থেকে মাদকসহ বাবুলকে আটক করা হয়। আটককৃত বাবুল উপজেলার বুরুঙ্গা ইউপির পূর্ব সিরাজনগর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে।

মাদক দ্রব্য অধিদফতর সিলেট অফিস সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বিকেলে সিলেট মাদকদ্রব্য অধিদফতরের ইন্সপেক্টর মো. শহীদুল ইসলামের নেতৃত্বে ও ওসমানীনগর থানা পুলিশ উপজেলার বুরুঙ্গা পূর্ব সিরাজনগর গ্রামের মাদক সম্রাট বাবুল মিয়ার বসত ঘরে অভিযান চালিয়ে ৩০ বোতল বিদেশী মেকডয়েল মদ, ৩ কেজি গাঁজা ও মাদক বিক্রির ১৮শ’ ৫০ টাকা সহ হাতে নাতে আটক করা হয় মাদক সম্রাট বাবুলকে। গতকাল শুক্রবার বাবুল মিয়াকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

অভিযানের পর মাদকদ্রব্য অধিদফতরের ইন্সপেক্টর বাদী হয়ে মাদক দ্রব্য আইনে ওসমানীনগর থানায় মামলা দায়ের ও আটককৃত বাবুলকে থানা পুলিশের নিকট হস্তান্তর করেন। অভিযান কালে উপস্থিত ছিলেন, মাদক দ্রব্য অধিদফতর সিলেটের উপ-পরিদর্শক মীরা রাণী দেবী ও ওসমানীনগর থানার উপ-পরিদর্শক শেখ মোহাম্মদ রকিবুল ইসলাম।

এদিকে গত বুধবার রাতে ওসমানীনগর থানা পুলিশ উপজেলার কুরুয়াবাজারে অভিযান চালিয়ে মাদক মালমাল ৬ মাসের সাজা প্রাপ্ত আসামী লেবু মিয়াকে ৩০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতারও করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ